ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নোয়াখালীতে প্রায়ত মুক্তিযোদ্ধার কবর জিয়ারত, হাসপাতাল-বিদ্যালয় উদ্বোধন

নোয়াখালীতে প্রায়ত মুক্তিযোদ্ধার কবর জিয়ারত, হাসপাতাল-বিদ্যালয় উদ্বোধন

নোয়াখালীতে প্রায়ত মুক্তিযোদ্ধা হোসেন আহম্মদ এর কবর জিয়ারত সাংসদ এইচ এম ইব্রাহিম। এসময় হাসপাতাল সহ প্রায় ২১ টি নব-নির্মিত সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের উদ্বোধন করেন

শনিবার দিনব্যাপী স্থানীয় সরকার প্রকৌশলের বাস্তবায়নে সোনাইমুড়ী ও চাটখিলের আমিশাপাড়া, দেওটি ও খিলপাড়া ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন গুলো ফিতা কেটে ও দোয়া মুনাজাতের মাধ্যমে উদ্ভোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমার মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি বিশিষ্ট ব্যাংকার আকবর হোসেন মিঠু, চাটখিল উপাজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, ভাইস চেয়ারম্যান আবু তাহের ইভু, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মীর হোসেন, স্থাণীয় চেয়ারম্যান আলমগীর হোসেন সহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম বিদ্যালয় গুলোর সার্বিক বাস্তবায়ন ও খোঁজ খবর নেন। এ সময় অতিথিকে প্রতিষ্ঠানে পক্ষে থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া করা হয়েছে।

তিনি বিভিন্ন স্কুল পরিদর্শন কালে প্রতিমধ্য অসহায় হত দরিদ্র মানুষের খোঁজ খবর নেন। সেই সাথে শেখ হাসিনার উন্নয়ন ও শিক্ষা বান্ধব সরকারের কথা তুলে ধরেন এবং সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান। উলেখ্য বীর মুকিযোদ্ধা হোসেন আহম্মদ বর্নাঢ্য কর্মময় জীবিনের অধিকারী ছিল। তিনি মৃত্যুর সময় চাটখিল উপজেলা নিবার্হী অফিসের প্রধান অফিস সহকারী হিসেবে গত ১/১/ ২০০৫ ইং তারিখে মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে এক ছেলে রেখে যান।

নোয়াখালী,মুক্তিযোদ্ধা,বিদ্যালয়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত